খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও তার স্ত্রীর নামে মামলা

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও তার স্ত্রীর নামে মামলা

পাহাড়ের আলো: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় গাড়ি ভাংচুরের অভিযোগে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও তার স্ত্রীসহ ৬৩ জনের নামে মামলা করেছে

মানিকছড়িতে ‘সনাতন সমাজ কল্যাণ পরিষদ’র কমিটি গঠন
খাগড়াছড়িতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট’র ৩ দিন ব্যাপি বুুনিয়াদী প্রশিক্ষণ শুরু
ফুটবলকন্যা আনাই মগিনী’র প্রশংসায় ভাসছেন খাগড়াছড়িবাসী

পাহাড়ের আলো: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় গাড়ি ভাংচুরের অভিযোগে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও তার স্ত্রীসহ ৬৩ জনের নামে মামলা করেছে পুলিশ। মাটিরাঙ্গা থানার এএসআই মো. আব্দুল করিম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় আসামিদের বিরুদ্ধে সম্পত্তির ক্ষতি সাধন করে পুলিশের কর্তব্য কাজে বাধা ও পুলিশ সদস্যদের আহত করে হত্যার উদ্দেশ্যে মারধরের অভিযোগ আনা হয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, উপজেলার বাইল্যাছড়ি এলাকায় যাত্রীবাহি বাসসহ কয়েকটি পরিবহন ভাংচুরের ঘটনা ঘটে। আহত হন এক নারী যাত্রী। ঘটনার পর থেকে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ঘটনার সাথে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছে। অন্য আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধ চলাকালে বুধবার রাত সাড়ে ৯টার দিতে মাটিরাঙা উপজেলার বাইল্যাছড়ির যৌথ খামার এলাকায় ৫০/৬০ জনের একটি দল রাস্তায় গাড়ির গতিরোধ করে লাঠিপেটা ও ইটপাটকেল নিক্ষেপ করে বেশ কিছু যানবাহন ভাংচুর করে। এসময় বোমাবাজি করে দুর্বৃত্তরা।

গাড়ি ভাংচুরের অভিযোগে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ও তার স্ত্রীসহ ৬৩ জনের নামে মামলা করেছে পুলিশ। এদিকে আটক ৮ নেতা-কর্মীকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয় বলে জানা গেছে।