• May 22, 2024

খাগড়াছড়ি নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুল’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

 খাগড়াছড়ি নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুল’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা -২০২৪ উপলক্ষ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৩১জানুয়ারি বুধবার বিকাল ৪টায় খাগড়াছড়ি সদর জোন’র মাঠে এ উপলক্ষ্যে বিভিন্ন প্রতিযোগিতা, ডিসপ্লে প্রদর্শন ও পুরস্কার বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট স্কুলের প্রধান শিক্ষক রুশদীনা আখতার জাহান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোঃ আমান হাসান।

এ দিন ৩১টি ইভেন্টে অংশগ্রহণকারী বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ প্রতিযোগিতায় নতুন কুড়ি ক্যান্টনমেন্ট স্কুলের সহকারী শিক্ষক রওশন জাহান এর উপস্থাপনায় প্রধান অতিথি’র বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল শরীফ আমান হাসান বলে,বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন ও বিভিন্ন প্রতিযোগিতাগুলো প্রত্যক্ষভাবে দেখার সুযোগ করে দেয়ার আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলকে অতিদ্রুত স্কুল এন্ড কলেজ করা হবে বলে ঘোষণা দেন এবং খাগড়াছড়ি সেনা রিজিয়ন এই স্কুলের জন্য যা যা করার দরকার সামর্থ্য অনুযায়ী পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল আবুল হাসনাত (জুয়েল),খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন,সদর জোন’র উপ-অধিনায়ক মেজর মোঃ সিদ্দিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য যে, খেলাধুলা যে মানুষকে শুধুমাত্র বিনোদন দেয় তা নয় বরং আমাদের ব্যক্তি জীবন থেকে শুরু করে জাতীয় পর্যায় পর্যন্ত এর সুদূর প্রসারী প্রভাব রয়েছে। খেলাধুলার মাধ্যম্যে একটি শিশুর মানসিক বিকাশ ত্বরান্বিত হয়, সামাজিকীকরণ সুসংহত হয়। ব্যক্তিজীবনে খেলাধুলা মানুষকে সৎ, সাহসী, আত্মপ্রত্যয়ী, পরিশ্রমী, অধ্যবসায়ী করে তোলে। খেলাধুলার প্রয়োজনীয়তা অস্বীকার করার উপায় নেই। বিশ্ব ভ্রাতৃত্ববোধ তৈরীতে ও খেলাধূলা সহায়ক ভুমিকা রাখে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post