খাগড়াছড়ি ফটোকপিয়ার ব্যবসায় সমিতি গঠন

খাগড়াছড়ি ফটোকপিয়ার ব্যবসায় সমিতি গঠন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি ফটোকপিয়ার ব্যবসায় সমিতি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে ২২ জুলাই শুক্রবার সকাল ১০টায় পশ্চিম মহাজন পাড়াস্থ ঋঘঋ কনভেনশ

খাগড়াছড়িতে বিএনপি ও আইনজীবী ফোরাম’র মানববন্ধন
সিন্দুকছড়িতে সনাতন ধর্মের শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী তিথি।
মাটিরাঙ্গায় কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি ফটোকপিয়ার ব্যবসায় সমিতি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে ২২ জুলাই শুক্রবার সকাল ১০টায় পশ্চিম মহাজন পাড়াস্থ ঋঘঋ কনভেনশন হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মা-ষ্ট্যাম্প এর কর্ণধার ও সংগঠনের সদস্য লিটন চৌধুরী।

সভায় উপস্থিত ছিলেন, কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস, প্রনব চৌধুরী, পেঙ্গুইন কালার সিস্টেম মালিক ডাঃ প্রদীপ দেওয়ান, হাসপাতাল গেইট বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাহেদ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রমজান আলী,স্বনির্ভর এলাকার তাপস ত্রিপুরা,আর্য ষ্টুডিও এন্ড ফটোষ্ট্যাট মালিক জীবনানন্দ চাকমাসহ খাগড়াছড়ি পৌর সদরের প্রতিষ্ঠিত ফটোষ্ট্যাট ব্যবসায়ীবৃন্দ। দেশের বিদ্যমান বাজার পরিস্থিতির সহিত ফটোকপির মূল্য নির্ধারণে আলোচনা সভায় বক্তাগণের প্রস্তাব মতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সমিতির কর্মকান্ড যথাযথ বাস্তবায়নের লক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। এছাড়াও মোহাম্মদ হোসেনকে সভাপতি, লিটন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।কমিটির মেয়াদ আগামী দুই বছর পর্যন্ত বলবৎ থাকবে।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ রমজান আলী,সহ-সভাপতি প্রিয়তম দত্ত, সিনিয়র যুগ্ম সম্পাদক ঃ তাপস ত্রিপুরা, যুগ্ম সম্পাদক মোঃ শহীদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়াকুব মামুন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক বাপ্পী চাক্্মা, অর্থ সম্পাদক মো: আলমগীর হোসেন, কার্যনির্বাহী সদস্য করা হয়েছে মোঃ শামছুল হক, রিপন চাক্্মা, মংসাথোয়াই মারমা, মোঃ অলি আহম্মদ (মানিক), উথাংমং মারমা।