• May 18, 2024

খাগড়াছড়ি সদর থানা রাজকীয় বিদায় দিলো ২পুলিশ সদস্যকে

 খাগড়াছড়ি সদর থানা রাজকীয় বিদায় দিলো ২পুলিশ সদস্যকে

খাগড়াছড়ি প্রতিনিধি: অবসরের বিষন্নতা কাটিয়ে ৪০ বছরের কর্মজীবন শেষে রাজকীয় বিদায় সংবর্ধনা পেলেন খাগড়াছড়ি সদর থানার দুই পুলিশ সদস্য। খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর সার্বিক দিকনির্দেশনায় এই সংবর্ধনা দিলেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.তানভীর হাসান। নববর্ষের প্রথম দিন ১ জানুয়ারি সোমবার সদর থানা চত্বরে পুলিশ কনস্টেবল ধীরেন্দ্র চাকমা ও সন্তুময় চাকমা’র জন্য এই বিদায় সংবধর্নার আয়োজন করেন। পুলিশ সুপারের পক্ষ থেকে তাঁদের সম্মাননা স্মারক ও বিভিন্ন গিফট প্রদান করা হয়।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ এর গাড়িটি ফুল দিয়ে সাজিয়ে কর্মস্থল থেকে তাদের নিজ নিজ বাড়ি কুকি ছাড়া ও পেরাছড়া পৌঁছে দেয়া হয়। এর আগে সহকর্মীরা ভালবাসার সাথে বিদায় দেন এই পুলিশ সদস্যদের।

এ বিষয়ে ওসি তানভীর হাসান বলেন, ‘একজন সহকর্মীকে এমন বিদায় জানাতে পেরে আমি আনন্দিত। কর্মজীবনের শেষ বেলাকে রাঙ্গিয়ে তুলতে চেষ্টা করেছি। এই স্মৃতিটুকু বাকী জীবন চলার পথে আনন্দধারা হয়ে কাজ করবে। পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী একটু ভিন্ন ধাঁচের আয়োজন করতে পেরেছি, এটাই ভালোলাগা। বিদায় সংবর্ধনায় এসআই মো. মানুনসহ থানার সকল কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post