• May 24, 2024

খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান

 খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান

খাগাড়ছীড় প্রতিনিধি: খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছ।

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করার নানা উদ্যোগ নিচ্ছে। প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরো বলেন, বৈশ্বিক প্রেক্ষাপটে বিজ্ঞান ও প্রযুক্তির অগ্রগতির সঙ্গে তাল মেলাতে আমাদের শিক্ষা কার্যক্রমকে আরো সময়োপযোগী করে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করে বলেছেন, বিশ্ব এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাচ্ছে বিজ্ঞান ও প্রযুক্তি, আমাদেরও এর সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। সে জন্য সরকার শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করার নানা উদ্যোগ নিচ্ছে।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো.. সহিদুজ্জামানের সভাপতিতে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার, মুক্তা ধর, পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া ও খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মোসলেম উদ্দিন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post