খাগড়াছড়ি ২৯৮ নং আসনে প্রতীক পেলো ৪ প্রার্থী

 খাগড়াছড়ি ২৯৮ নং আসনে প্রতীক পেলো ৪ প্রার্থী

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি ২৯৮ নং সংসদীয় আসনে বৈধ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ১৮ ডিসেম্বর সোমবার সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের কাছ থেকে আওয়ামীলীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নৌকা প্রতীক গ্রহণ করেন। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী ও সহ-সভাপতি জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, মংক্যচিং চৌধুরী ও এডভোকেট আশুতোষ চাকমাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও জাতীয় পার্টির প্রার্থী মিথিলা রোয়াজা লাঙ্গল, তৃণমুল বিএনপির প্রার্থী উশ্যে প্রæ মারমা সোনালি আঁশ ও ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. মোস্তফা আম প্রতীক গ্রহণ করেন। প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং কর্মকর্তা সকল প্রার্থী ও তাদের সমর্থকদের নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্য অনুরোধ জানান।

জানা যায়, খাগড়াছড়ি আসনে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তার মধ্যে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র দাখিল করা খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা ও কংগ্রেস পাটির প্রার্থী মো. হাবিবুর রহমানের মনোনয়নপত্র বাছাইয়ের দিন বাতিল হয়। অপরদিকে জাকের পার্টির মো. হোসেনের মনোয়নপত্র কেন্দ্রীয়ভাবে প্রত্যাহার করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post