খাগড়ছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খাগড়ছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি: দেশপ্রেম-সম্প্রীতি-উন্নয়ন" আমার পাহাড়-আমার জীবন এই শ্লোগানে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা সহ নানা আয়জনে খাগড়াছড়িতে পা

খাগড়াছড়িতে তথ্য ক্যাম্পেইন সপ্তাহ সমাপ্তি,পুরস্কার বিতরণ ও আলোচনা সভা
লক্ষ্মীছড়িতে স্কুল বন্ধ রেখে শিক্ষকদের নিয়ে সভা শিক্ষা অফিসারের
19 facts about military records that will impress your friends
খাগড়াছড়ি প্রতিনিধি: দেশপ্রেম-সম্প্রীতি-উন্নয়ন” আমার পাহাড়-আমার জীবন এই শ্লোগানে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা সহ নানা আয়জনে খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সকালে চেঙ্গী স্কয়ার থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাবে এসে আলোচনা সভায় মিলিত হয়।
এসময়  প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। পরে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে এবং জেলা সাধারণ সম্পাদক  মুহাম্মদ লোকমান হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংগঠনটির চেয়ারম্যান কাজী মজিবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব আলমগীর কবির, কেন্দ্রীয় সহ-সভাপতি আবু তাহের, আব্দুল হামিদ, কেন্দ্রীয় ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ, পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদের কেন্দ্রীয় সভাপতি সালমা আহম্মেদ মৌ প্রমুখ।
বক্তারা খুনি সন্তু লারমাকে আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান পদ থেকে অপসারণ করে ৩৬ হাজার বাংগালীর খুনের বিচার দাবী করেন। এছাড়াও পাহাড়ের সকল সম্প্রদায়ের মানুষের বৃহৎ স্বার্থে ৮ দফা দাবি তুলে ধরেন বক্তারা। উল্লেখ্য, ২০১৯ সালের আজকের এই দিনে সংগঠনটির যাত্রা শুরু হয়।

COMMENTS