খাগড়াছড়িতে আওয়ামীলীগের পৃথক জেল হত্যা দিবস পালন

আলমগীর হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে আওয়ামী লীগের দুই গ্রুপ পৃথকভাবে নানা কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করেছে। দিনটি উপলক্ষে শনিবার(৩নভেম্বর)

দীঘিনালায় লজ্জাবতী বানর উদ্ধার, পরে গহীন অরণ্যে অবমুক্ত
রামগড়ে উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট
প্রয়াত কংজরি মারমার উদ্দেশ্যে মহতি পূণ্যানুষ্ঠান 

আলমগীর হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে আওয়ামী লীগের দুই গ্রুপ পৃথকভাবে নানা কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করেছে। দিনটি উপলক্ষে শনিবার(৩নভেম্বর) সকালে জেলা শহরের কদমতলীস্থ অস্থায়ী কার্যালয় থেকে পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নেতৃত্বে জেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে একটি শোক র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাউন হল প্রাঙ্গণে স্থাপিত জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন শেষে আলোচনা সভা করে। আলোচনা সভায় পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, যুবলীগের সিনিয়র সহ সভাপতি মেহেদী হাসান হেলাল বক্তব্য রাখেন।

অপর দিকে দিবসটি উপলক্ষে সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে একটি গ্রুপ দলীয় কার্যালয় থেকে একটি অংশ র‌্যালি বের করে শহরের প্রধান সড়ক ঘুরে টাউন হলের সামনে স্থাপিত চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও শোক সভার আয়োজন করে। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, সাময়িক বহিস্কৃত সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জাহেদুল আলম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার প্রমূখ।