• June 23, 2024

খাগড়াছড়িতে আ’লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 খাগড়াছড়িতে আ’লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ২৩ জুন  শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল,পতাকা উত্তোলন,আলোচনা সভা,বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ ভাগাভাগী করে নেতাকর্মীরা।

উৎসব মুখর পরিবেশে আয়োজিত অনুষ্ঠানে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সকাল সাড়ে ১০টার দিকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা চেঙ্গী হয়ে শাপলা চত্বর, আদালত সড়ক ঘুরে টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি জেলা পরিষদ চেযারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব মো: জাহেদুল আলম,সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সমীর দত্ত চাকমা,মনির খান,যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল,যুগ্ম সম্পাদক ও পাজেপ সদস্য এম এ জব্বার।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post