• June 20, 2024

খাগড়াছড়িতে উপজেলা সিক্সে-৬ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

 খাগড়াছড়িতে উপজেলা সিক্সে-৬ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে সিক্সে-৬ সাইড ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ও ট্রফি উন্মোচন। মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে খাগড়াছড়ি সদর উপজেলা মাঠে সিক্সে-৬ সাইড ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

স্থানীয় যুবসমাজের উদ্যোগে ১সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩ টায় খাগড়াছড়ি সদর উপজেলা মাঠ প্রাঙ্গণে স্বপ্নপুরী যুব সমবায় সমিতি লিঃ এর সভাপতি- সাংবাদিক আব্দুর রহিম হৃদয়ের সভাপতিত্বে,খাগড়াছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মানিক পাটোয়ারী এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজসেবক রবীন্দ্র বড়ুয়া,খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ড সন্তান এর সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম,বিশিষ্ট সমাজসেবক মনির হোসেন,মোঃ মাহবুব সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় উপজেলা জুনিয়র ক্রিকেট টিম ও নিচের সবজি বাজার ক্রিকেট টিম একাদশ অংশগ্রহণ করে।

খেলায় টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ ওভার শেষে সব উইকেট হারিয়ে উপজেলা জুনিয়র ক্রিকেট টিম ৬ ওভারে ৭৫ রান করে। জবাবে নিচের সবজি বাজার ক্রিকেট টিম একাদশ বৃষ্টির জন্য ব্যাটিং করতে না পেরে এক এক পয়েন্ট ভাগাভাগি করে নেন। এই টুর্নামেন্টে খাগড়াছড়ির বিভিন্ন এলাকায় মোট ১৯টি টিম অংশগ্রহণ করছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post