খাগড়াছড়িতে এপিবিএন বিশেষায়িত ট্রেইনিং সেন্টারে ১৫ আগষ্ট উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল

এস. এম. ইউছুফ আলী: শনিবার ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে এপিবিএন এবং বিশেষায়িত ট্রেনিং সেন্টার, খা

লক্ষ্মীছড়িতে যুব দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মানিকছড়িতে ইয়বাসহ আটক ২
গুইমারা উপজেলার প্রথম উন্নয়ন মেলার সমাপ্ত

এস. এম. ইউছুফ আলী: শনিবার ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে এপিবিএন এবং বিশেষায়িত ট্রেনিং সেন্টার, খাগড়াছড়িতে দিনব্যাপী জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। বাদ আসর বিকাল ৫ টায় উক্ত ট্রেনিং সেন্টারের হলরুমে আলোচনা অনুষ্ঠান ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় এবং মিলাদ শেষে ১৯৭৫ সালের এই দিনে শাহাদাৎ বরনকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন এএসটিসি জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ হাফিজুর রহমান। উক্ত আলোচনা অনুষ্ঠান ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন অত্র ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ আওরঙজেব মাহবুব পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার জনাব রিপন কুমার মোদক সহ অন্যান্য সকল কর্মকর্তা, প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীবৃন্দ।

এছাড়াও সন্ধ্যা ৭ ঘটিকার সময় প্রতিষ্ঠানের সকল প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনী ও কর্মের উপর এক বিশেষ প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।