• June 24, 2024

খাগড়াছড়িতে খালেদা জিয়ার মুক্তি ও ভোট কারচুপি’র প্রতিবাদে বিএনপির মিছিল

স্টাফ রিপোর্টার: পুলিশের বাধা উপেক্ষা করে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সিটি কর্পোরেশন নির্বাচনের কারচুপি’র  প্রতিবাদে ২ আগস্ট  বৃহস্পতিবার জেলা শহরের মিল্লাত চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আদালত সড়কের দিকে যেতে প্রথমে গণপূর্ত অধিদপ্তরের সামনে পুলিশ বাধা দেয়। পুলিশের বাধা উপেক্ষা করে মিছিলটি সামনে অগ্রসর হলে ফের ভাঙ্গা ব্রিজ এলাকায়  পুলিশের বাধার মুখে পড়লে সেখানে আয়োজিত সমাবেশে পুলিশের বাধার নিন্দা জানিয়ে আগামীতে যে কোন বাধা প্রতিহতের হুমকি দেওয়া হয়।
খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমার সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা।
খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মোসলেম উদ্দিন, ক্ষেত্র মোহন রোয়াজা, সাংগঠনিক সম্পাদক  এমএন আবছার, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি  মো. শাহেদুল ইসলাস সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস, জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক মো. হান্নান সরকার, জেলা তাঁতী দলের সভাপতি মো. আলমগীর মিয়াসহ বিএনপি, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. রোকন চৌধুরীসহ বিভিন্ন ইউনিটের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন, ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post