খাগড়াছড়িতে ছাত্রলীগের পৃথক বিক্ষোভ মিছিল

 স্টাফ রিপোর্টার: যুক্তরাজ্যের বাংলাদেশস্থ দূতাবাসে হামলা ও বঙ্গবন্ধুর ছবি অবমাননার প্রতিবাদে খাগড়াছড়িতে ছাত্রলীগের দুই গ্র“প পৃথক পৃথক ভাবে বিক্ষোভ ম

মানিকছড়িতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
ভূয়া ডাক্তারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সহযোগীতা চাই
মিঠুন চাকমার প্রতি ইউপিডিএফ’র শেষ শ্রদ্ধা আগামীকাল

 স্টাফ রিপোর্টার: যুক্তরাজ্যের বাংলাদেশস্থ দূতাবাসে হামলা ও বঙ্গবন্ধুর ছবি অবমাননার প্রতিবাদে খাগড়াছড়িতে ছাত্রলীগের দুই গ্র“প পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

রবিবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ এর নেতৃত্বে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দীন ফিরোজ, জাতীয় শ্রমিক লীগের জেলা শাখার আহ্বায়ক নুরনবী, কৃষক লীগের সভাপতি আবুল কাশেম প্রমূখ।

অপর দিকে দুপুর ১২টায় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমা‘র নেতৃত্বে নেতা-কর্মীরা শহরের কদমতলী এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন, ছাত্রলীগের বর্তমান জেলা সভাপতি টেকো চাকমা ও সাবেক সভাপতি ইকবাল বাহার চৌধুরী।

উভয় সমাবেশ থেকে বক্তারা হামলার জন্য দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত বিএনপি‘র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দায়ী করে  তাকে দেশে ফিরিয়ে এনে কারাগারে প্রেরণের দাবি জানান।