খাগড়াছড়িতে ছাদ ভেঙ্গে পড়ে নিহত ২

খাগড়াছড়িতে ছাদ ভেঙ্গে পড়ে নিহত ২

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নতুন ভবনের ছাদ ভেঙে পড়ে ২ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। ৩ জন নিখোঁজ রয়েছে, এ ঘটনায় আরও পাঁচজন আ

গুইমারা রিজিয়নে ঈদ শুভেচ্ছা বিনিময় ও প্রীতিভোজ
আর্থ-সামাজিক উন্নয়নে সেনাবাহিনীর উদ্যোগে এবার কম্বল কারখানার উদ্বোধন
মানিকছড়িতে ঘূর্ণিঝড় আম্ফানের মোকাবেলায় যুব রেড ক্রিসেন্টর মাইকিং

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নতুন ভবনের ছাদ ভেঙে পড়ে ২ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। ৩ জন নিখোঁজ রয়েছে, এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। শনিবার (০৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা পরিষদের নতুন ভবনের ছাদ নির্মাণ কাজ করার সময় হঠাৎ করে ওপর থেকে ভেঙে পড়ে। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজনসহ ফায়ার সার্ভিসের কর্মীরা ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে একজনের মৃত্যু হয়। পরে ছাদের নিচে চাপা পড়া এক শমিকের মরদেহ উদ্ধার  করা হয়।

খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন কর্মকর্তা রাজেশ বড়ুয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা গেছেন। ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজন নিহত হয়েছেন। পরে ছাদের নিচে চাপা পড়া আরেক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ২য় ব্যাক্তির নাম মোঃ সাইফুল ইসলাম সিকদার(২৮) পিতাঃ মোঃ সোহরাব হোসেন। সাংঃ কলিগাতী ইউনিয়নঃ শিবপুর থানাঃ চিতলমারী জেলাঃ বাগেরহাট বিভাগঃ খুলনা

সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের উপ-অধিনায়ক মেজর মো. রিয়াদুল ইসলাম বলেন, এ দুর্ঘটনায় উদ্ধার কাজ চলমান রয়েছে। ফায়ার সার্ভিসের লোকজনের সঙ্গে সেনাবাহিনীর সদস্যরাও উদ্ধার কাজ করছেন। আমরা যতটুকু জানতে পেরেছি আরও তিনজন নিখোঁজ রয়েছেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, আমি দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে এসেছি। এখানে ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, পুলিশ ও রেড ক্রিসেন্টের লোকজন উদ্ধার কাজ করছে। উদ্ধার কাজ শেষ হলে তদন্ত সাপেক্ষে এই কাজের ঠিকাদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।