• June 24, 2024

খাগড়াছড়িতে জেলা ও দায়রা জজ মোহাম্মদ শাহীন উদ্দিনের বিদায় সংবর্ধনা

 খাগড়াছড়িতে জেলা ও দায়রা জজ মোহাম্মদ শাহীন উদ্দিনের বিদায় সংবর্ধনা
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে জেলা ও দায়রা জজ আদালতের সদ্য বিদায়ী বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি জেলা জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র বিজ্ঞ বিচারক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের ব্যানারে গতকাল রোবার সন্ধ্যায় খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় এতে জেলা ও জজ দায়রা আদালত এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারকরা’সহ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাভোকেট আশুতোষ চাকমা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বেদারুল ইসলাম উপস্থিত ছিলেন।এছাড়াও খাগড়াছড়ি জজ কোর্ট ও চীফ ম্যাজিস্ট্রেট কোর্টের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটরা’সহ আদালতের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা কর্মচারীরা এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বিদায়ী জেলা জজ বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিনের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন করেন।

এছাড়াও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা, জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিনের বিভিন্ন মানবিক গুণাবলী’সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে ভূয়সি প্রসংশা করেন।২০২০ সালের ডিসেম্বর মাস থেকে ২০২৩ সালের আগষ্ট মাস পর্যন্ত বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন অসাধারণ কর্মদক্ষতার সাথে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালতে সুষ্ঠভাবে বিচারিক কার্যক্রম পরিচালনা করতে সক্ষম হয়েছেন। প্রায় দুই ঘন্টাব্যাপী অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের শেষ পর্যায়ে খাগড়াছড়ি জেলা জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি’র বিজ্ঞ বিচারক,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের ব্যানারে বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিনকে ক্রেস্ট প্রদান করেন।

এসময় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ ওমর ফারুক সুজন’সহ জজ কোট ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারকরা উপস্থিত ছিলেন। খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ আদালতের সদ্য বিদায়ী বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলায় জেলা ও দায়রা জজ হিসেবে বদলী হয়েছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post