• June 14, 2024

খাগড়াছড়িতে জাতীয় পার্টির উদ্যোগে হুসাইন মুহাম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকীর দোয়া ও আলোচনা সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: জাতীয় পর্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়িতে তাঁর জীবনী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা জাপার সভাপতি অমৃত লাল ত্রিপুরার সভাপতিতে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সম্পাদক ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলম উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির যুগ্ন-আহবায়ক মনিন্দ্র লাল ত্রিপুরা, মো: শহীদুল্লাহ, মো: জোহর আলী, জেলা মহিলা পর্টির সভানেত্রী শরবরী দে প্রমূখ।

১৪জুলাই মঙ্গলবার জেলা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন জেলা ওলামা জাতীয় পার্টির সভাপতি মাওলানা মো: আবুল কাশেম। করোনাকালিন সময়ে সরকারী নির্দেশনা মেনে দোয়ায় অংশ নেন জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

জাতীয় পর্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ’র প্রথম মুত্যু বার্ষিকীতে তাঁর আত্মার শান্তি কামনা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ মো. সোলায়মান আলম শেঠ এর শারীরিক সুস্থ্যতা, জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়কের রোগমুক্তি কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post