খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে টিএসএফ ভাইবোনছড়া ইউনিয়ন শাখার বৃক্ষরোপণ কর্মসূচি

খাগড়াছড়ি প্রতিনিধি: ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ (টিএসএফ) ভাইবোনছড়া ইউনিয়ন শাখা প্রতিষ্ঠার এক বছর পূর্তি উপলক্ষে মিষ্টি মুখ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।

দিনটিকে স্মরণীয় করে রাখতে সোমবার ১৭আগস্ট সকাল সাড়ে ১১টায় ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করা হয়।

এসময় ভাইবোনছড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক কত্তা ত্রিপুরার সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি সুনয়ন ত্রিপুরার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিমল ত্রিপুরা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইবোনছড়া মিলেনিয়াম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাতুমনি চাকমা, বাত্রিকস ভাইবোনছড়া দক্ষিণ উপ-আঞ্চলিক কমিটির সভাপতি শ্যামল কান্তি ত্রিপুরা, ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য করুণাময়ী চাকমা, সদস্য মতেন্দ্র লাল ত্রিপুরা, সদস্য অর্জন চাকমা ও সদস্য ধনুচন্দ্র ত্রিপুরা, সংগঠনের খাগড়াছড়ি জেলা সদর শাখার ছাত্রী বিষয়ক সম্পাদক চনিতা ত্রিপুরা|

প্রধান অতিথি পরিমল ত্রিপুরা বলেন, আমার দেখা প্রিয় একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন হচ্ছে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ (টিএসএফ)| জাতির যে কোন দুঃসময়ে এ সংগঠন এগিয়ে আসে। জাতির উন্নয়নে ছাত্র সংগঠনের ভূমিকা অপরিসীম| সংগঠনের সার্বিক মঙ্গল ও সাফল্য কামনা করেন এবং সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন ভাইবোনছড়া ইউনিয়ন যুগ্ন সাধারণ সম্পাদক হিরণ জয় ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক কলেন ত্রিপুরা, তথ্য ও প্রচার সম্পাদক রবিজয় ত্রিপুরা, মিলেনিয়াম স্কুল কমিটির সভাপতি পানতৈই ত্রিপুরা, সাধারণ সম্পাদক আকাশ ত্রিপুরা সহ ইউনিয়ন শাখা ও ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আগত যুব সমাজ |