খাগড়াছড়িতে দরিদ্র ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সেলাই মেশিন, সাংস্কৃতিক সামগ্রী এবং নগদ অর্থ প্রদান

খাগড়াছড়িতে দরিদ্র ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সেলাই মেশিন, সাংস্কৃতিক সামগ্রী এবং নগদ অর্থ প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, সরকার দরিদ্র মানুষ ও

মানিকছড়ির তৃণমূলে বিএনপি প্রার্থীর গণসংযোগ
খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লি; ত্রি-বার্ষিক নির্বাচনের মনোয়নপত্র দাখিল
পানছড়িতে ব্যালট পেপার ছিনতাই: আটক ২, কেন্দ্র স্থগিত ১

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, সরকার দরিদ্র মানুষ ও প্রতিষ্ঠানের সক্ষমতা বৃদ্ধিতে নানাভাবে মনোযোগ দিয়েছে। বিভিন্ন ধরনের ভাতার মাধ্যমে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতা ছাড়াও স্থানীয় সরকারের মাধ্যমেও প্রান্তিক মানুষের উন্নয়নে সরকার কাজ করছে। কারিগরি ও বিষয়ভিত্তিক প্রশিক্ষণের মাধ্যমে বেকার ও কর্মক্ষম মানুষের জন্য ভাতা দিয়ে প্রণোদনা দিচ্ছে। দেশে-বিদেশে স্বল্প ব্যয়ে জনশক্তি রপ্তানির পাশাপাশি দেশেও কম সুদে নানা ধরনের ঋণের সুযোগ করে দিচ্ছে। তাই সরকারের প্রদেয় সুযোগ এবং সুবিধাকে নিজের মনে করে আদায় করে নিয়ে নিজের পায়ে নিজেরা দাঁড়াবার সময় এখনই।

তিনি শনিবার (১৫ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ি জেলা সদরের কদমতলীস্থ বাসভবন সংলগ্ন হলে দরিদ্র ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সেলাই মেশিন, মাইক, হারমোনিয়াম, বাদক দলের বাদ্যযন্ত্র, ইলেক্ট্রিনিক্স কী- বোর্ড এবং নগদ অর্থ প্রদানকালে এসব কথা বলেন।

খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পেরাছড়ি ইউপি’র সাবেক চেয়ারম্যান সঞ্জীব ত্রিপুরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহালছড়ি উপজেলা পরিষদ’র ভাইস-চেয়ারম্যান মো. জসিম উদ্দিন ও খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন’র সভাপতি প্রদীপ চৌধুরী বক্তব্য রাখেন। সাংবাদিক আব্দুর রহমান’র সঞ্চালনায় সম্পন্ন অনুষ্ঠানে জনপ্রতিনিধি,সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।