Homeস্লাইড নিউজশিরোনাম

খাগড়াছড়িতে দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: টেকসই উন্নয়ন,গণতন্ত্র,শান্তি ও সুশাসনঃ দুর্নীতির বিরুদ্ধে একসাথে আর্ন্তজআতক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে মান

প্রমোশন অফ এগ্রো-ইকোলজি প্রকল্প-সিএইচটি’র সভা মানিকছড়িতে
মানিকছড়িতে একই সাথে বিষপানে ৪জন হাসপাতালে ভর্তি
মিউনিসিপ্যাল মডেল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

খাগড়াছড়ি প্রতিনিধি: টেকসই উন্নয়ন,গণতন্ত্র,শান্তি ও সুশাসনঃ দুর্নীতির বিরুদ্ধে একসাথে আর্ন্তজআতক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ ডিসেম্বর) সকাল ৯টায় জেলা শহরের শাপলা চত্তরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধ শেষে র‌্যালি নিয়ে খাগড়াছড়ি সচেতন নাগরিক কমিটি (সনাক) অফিস মিলনায়তনে গিয়ে আলোচনা সভা করেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, এই দেশ আমাদের এই দেশকে দুর্নীতিমুক্ত করার দায়িত্ব আমাদের। দুর্নীতির কারনে আমাদের দেশের লোকজন অনেক ক্ষতিগ্রস্ত হচ্ছে। আমাদের সকলের উচিত যে যার অবস্থান থেকে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানো।

মানববন্ধনে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোঃ শাহ আলম, পৌর মেয়র রফিকুল আলম, দুদকের সহঃ পরিচালক সৈয়দ নজরুল ইসলাম, সনাক খাগড়াছড়ি শাখা’র সভাপতি সাবেক অধ্যক্ষ প্রফেসর বোধিস্বত্ত দেওয়ান প্রমুখ।