খাগড়াছড়িতে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টার: জাতীয় শোক দিসব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়িতে শোক র‌্যালী ও আলোচনা সভা করেছে জেলা প্রশাসন, জ

রামগড়ে করোনায় প্রাণ গেলো এক মুক্তিযোদ্ধার, স্বাস্থ্যবিধি মেনে দাফন 
দীঘিনালায় নারী শিক্ষার্থীরা পেলো সেইফ স্পেস ও ডিগনিটি কিটস্
অবকাঠামো সংকটসহ নানা সমস্যায় জর্জরিত খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালত

স্টাফ রিপোর্টার: জাতীয় শোক দিসব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়িতে শোক র‌্যালী ও আলোচনা সভা করেছে জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠন। ১৫ আগস্ট বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে সর্বস্তরের জনগণের অংশগ্রহণে শোক র‌্যালি বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। টাউন হলে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় জেলা প্রশাসক মো: শহিদুল ইসলামের সভাপতিত্বে সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ও পৌর মেয়র রফিকুল আলম বক্তৃতা করেন।

এসময় সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, পুলিশ সুপার আলী আহমদ খান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, সাধারণ সম্পাদক জাহেদুল আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিনসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, ৭৫’র ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে স্বাধীনতা বিরোধী শক্তি। তাদের দোসররা এখনও বাংলাদেশের স্বাধীনতা ও উন্নয়নকে বাধাগ্রস্ত করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে সকলের প্রতি অনুরোধ জানান বক্তারা। শোক দিবস উপলক্ষে জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে টাউন হল প্রাঙ্গণে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।