খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে পাঁচ দফা দাবিতে পিআইওদের কর্মবিরতি শেষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান 

খাগড়াছড়ি প্রতিনিধি: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সারা দেশের ন্যায় জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে গত ১২ সেপ্টেম্বর থেকে টানা চার দিন অর্ধদিবস কর্মবিরতি পারন করে খাগড়াছড়িতে কর্মরত দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তারাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারি কল্যাণ পরিষদের ডাকে এ কর্মবিরতি পালন করে তারা।
দাবি আদায়ের লক্ষ্যে খাগড়াছড়ি জেলা সদরসহ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার (ডিআরআরও) কার্যালয় ও ৯ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরা কর্মসূচির প্রথম দিন সোমবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার ১২টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালন শেষে খাগড়াছড়ি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে পানছড়ি ও মহালছড়ির পি.আই.ও মোঃ রকিবুল ইসলাম, মাটিরাঙ্গা ও গুইমারার পি.আই.ও ইশতিয়াক আহমেদ, খাগড়াছড়ি সদর পিআইও নিমাই চন্দ্র রায়, দিঘীনালার পি.আই.ও আব্দুস সালাম, মানিকছড়ি ও লক্ষিছড়ির পি.আই.ও তহিদ উজ জামান, রামগড় পি.আই. মোঃ নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।