• June 16, 2024

খাগড়াছড়িতে পাবলিক সার্ভিস দিবসের আলোচনা সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল চাকমা বলেছেন, প্রশাসন মানে শুধু কর্তৃত্ব আরোপ বা নিয়ন্ত্রণ নয়, এখন প্রশাসনের কর্মকর্তারা জনগণের অবিচ্ছিন্ন অংশ। তাঁদেরকে এখন জনগণের কাছে যেতে হয়, জনগণের কথা শুনতে হয় এবং জনগণের হৃৎস্পন্দন অনুভব করতে হয়। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও তার হস্তান্তরিত সকল বিভাগ সততার সহিত জনকল্যাণে কাজ করে যাচ্ছে এবং এ সেবার মান বৃদ্ধির চেষ্টা করছে প্রতিদিন। ২৩ জুলাই সোমবার সকাল ১১টায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্যে জুয়েল চাকমা এসব কথা বলেন।

পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশগ্রহণ করেন মাধ্যমিক শিক্ষা বিভাগের জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাধন চাকমা, খাগড়াছড়ি ক্ষুদ্র নৃ গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের উপ পরিচালক সুসময় চাকমা, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক বিপ্লব বড়ূয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মো: সফর উদ্দীন প্রমূখ।

আলোচনায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল চাকমা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ^ায়নের চ্যালেঞ্জ মোকাবিলা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বির্নিমাণে খাগড়াছড়ি জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারীদরে আন্তরিকতা, নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করার আহবান জানান।

এসময় পরিষদের সম্মানিত সদস্য বেগম নিগার সুলতানা, হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাবৃন্দ ও পরিষদের কর্মকর্তা -কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post