• July 27, 2024

খাগড়াছড়িতে পিসিপির দু’গ্রুপের সংঘর্ষ: আহত ৬

স্টাফ রিপোর্টার: ইউপিডিএফ’র প্রসীত এবং জেএসএস’র এমএন গ্রুপের কর্শীদের মধ্যে  সংঘর্ষেও ঘটনা ঘটেছে। এতে  অন্তত ৬জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। খাগড়াছড়ি শহরে চেঙ্গী স্কোয়ারে ২৬এপ্রিল দুপুরে এ সংষর্ঘ হয়। আহতদের মধ্যে ১জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর ১টায় খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট কলেজে এইচএসসি পরিক্ষা শেষ হওয়ার পর শিক্ষার্থীরা বের হওয়ার সময় জনসংহতি সমিতি(এমএন লারমা গ্রুপ) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ ও ইউপিডিএফ(প্রসীত গ্রুপ) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে। সংঘর্ষে জনসংহতি সমিতি(এমএন) সমর্থিত পিসিপির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক দীপন চাকমা(২৪) ও ইউপিডিএফ সমর্থিত পিসিপি’র সরকারি কলেজ শাখার সদস্য সজীব চাকমা(১৭) আহত হয়। আহতদের মধ্যে সজীব চাকমাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহৃ রয়েছে।

ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা বলেন, ‘বিনা উস্কানীতে ওরা(পিসিপি) আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। সেখান থেকে ফেরার পথে বাঙ্গালী ছাত্র পরিষদও হামলা করে। এতে পিসিপির ৫জন আহত হয় বলে তিনি দাবি করেন। তবে জনসংহতি সমিতি(এমএন লারমা গ্রুপ) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজ্য মণি চাকমার সাথে যোগযোগ করা হলে তিনি এই বিষয়ে পরে জানাবেন বলে জানান। সদর থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাৎ হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post