• June 19, 2024

খাগড়াছড়িতে পুলিশের ‘দক্ষতা উন্নয়ন কোর্স’র সনদ বিতরণ

 খাগড়াছড়িতে পুলিশের ‘দক্ষতা উন্নয়ন কোর্স’র সনদ বিতরণ

স্টাফ রিপোর্টার: স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে খাগড়াছড়ি জেলা পুলিশের আয়োজনে পুলিশের নায়েক ও কনস্টেবল পদমর্যাদার ৩৫ জন পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী ‘দক্ষতা উন্নয়ন কোর্স’ এর ১২ তম ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৩১ আগস্ট বৃহস্পতিবার পুলিশ লাইন্স ড্রিল সেড এ সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুক্তা ধর পিপিএম (বার) ,পুলিশ সুপার, খাগড়াছড়ি।

পুলিশ সুপার বলেন যে,প্রশিক্ষণের মাধ্যমে মানুষের পেশা ও আচরণগত উৎকর্ষ সাধন হয় প্রশিক্ষণ কর্মীদের মোটিভেশন প্রদান করে, কাজের প্রতি অনুপ্রেরণা যোগায়। ফলে তারা অর্জিত বাস্তব জ্ঞানকে সফলভাবে প্রয়োগ করতে সক্ষম হয়। প্রশিক্ষণের মধ্যে দিয়ে পুলিশ সদস্যদের পেশাগত দক্ষতার বিকাশ ঘটে এবং আইন-শৃঙ্খলা রক্ষায় অর্পিত দায়িত্বের প্রতি পেশাদারিত্ব বৃদ্ধি পায়। দক্ষতা উন্নয়ন কোর্সটি পুলিশ সদস্যদের পেশাগত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে

প্রশিক্ষণের বাস্তব জ্ঞানকে কাজে লাগিয়ে খাগড়াছড়ি জেলা পুলিশকে আরো সমৃদ্ধ করতে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে জনাব মাহমুদা বেগম , অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),খাগড়াছড়ি ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যগণ ও প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post