খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন।  ২৮ সেপ্টেম্বর বুধবার সকালে দ

লক্ষ্মীছড়িতে বৈসাবি’র র‌্যালি
পানছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে আলোচনা সভা
খাগড়াছড়িতে দৈনিক যুগান্তর’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন।  ২৮ সেপ্টেম্বর বুধবার সকালে দলীয় কার্যালয়ে দোয়া মিলাদ মাহফিল,জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। একটি আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে দিয়ে জন্মদিনের কেক কেটে আনন্দ ভাগাভাগি করেন নেতাকর্মীরা। পরে আলোচনা সভার আয়োজন করা হয়।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে উপস্থিত ছিলেন,পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, বন ও পরিবেশ সম্পাদক শওকত উল ইসলাম।

এছাড়াও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নুর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ও পরিষদ সদস্য শতরূপা চাকমা, জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইলসহ সহযোগি সংগঠনের নেতারা এতে অংশ নেন।

আলোচনা বক্তারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদশ বিশ্ব দরবারে মাথা তুলে দাঁড়িয়েছে এবং উন্ননের ধারাবাহিকতায় সামনের দিকে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন নেতৃবৃন্দরা।