খাগড়াছড়িতে প্রমিলা ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

খাগড়াছড়িতে প্রমিলা ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

খাগড়াছড়ি প্রতিনিধি:  খাগড়াছড়িতে শুরু হয়েছে প্রমিলা ফুটবল টুর্নামেন্ট। ২৬ নভেম্বর শনিবার  দুপুর ৩টায় খাগড়াছড়ি স্টেডিয়ামে এ টুর্নামেন্ট উদ্বোধন করেন জেল

মানিকছড়ি থানায় ইফতার মাহফিল
খাগড়াছড়িতে সাড়ে ৫হাজার লিটার সয়াবিন অবৈধ মজুদের দায় ২ ব্যবসায়ীকে ২ লক্ষ টাকা জরিমানা
মাটিরাঙ্গায় যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি:  খাগড়াছড়িতে শুরু হয়েছে প্রমিলা ফুটবল টুর্নামেন্ট। ২৬ নভেম্বর শনিবার  দুপুর ৩টায় খাগড়াছড়ি স্টেডিয়ামে এ টুর্নামেন্ট উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমার সভাপত্বিতে এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মো: নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ নুরুল আজম প্রমূখ।

আলোচনা সভার শেষে বেলুন উড়িয়ে খেলোয়াড়দের পরিচিতির শেষে ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা ক্রীয়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, আমাদের লোকাল যে টুর্নামেন্টগুলো হয় সেই টুর্নামেন্ট থেকে তারকা উঠে আসে। এই লক্ষ্যে এ আয়োজন। ৯টি উপজেলা সাথে পৌরসভা ১০টি টিম নিয়ে আমাদের নকআউট পদ্ধতিতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

তিনি আরো জানান, এ টুর্নামেন্ট এর মধ্য দিয়ে আমাদের আরো মেয়ে খেলোয়ার উঠে আসবে। আরো নতুন নতুন প্রতিভা বিকশিত হবে। খাগড়াছড়ির নামটা কীভাবে মুখরিত করা যায়, সুনাম হয় সে চেষ্টা সকলের থাকতে হবে বলে তিনি মন্তব্য করেন।

খাগড়াছড়িতে একটা ভালো টিম আছে। পরিবেশ সৃষ্টি তৈরি করা হয়েছে ছেলে-মেয়েরা উঠে আসছে। বছর ব্যাপী মাঠ ব্যস্ত থাকবে আমাদের ছেলে-মেয়েরা উঠে আসবে। এতে ১০টি টিম অংশ নিচ্ছে বলে আয়োজকরা জানান। উদ্বোধনী খেলায় খাগড়াছড়ি সদর ও মাটিরাঙ্গা দল নেন। এছাড়াও  ৯ উপজেলা ও ১টি পৌরসভা খেলবে বলে জানান কর্তৃপক্ষ। খেলায় ৯ উপজেলার উপজেলার নির্বাহী কর্মকর্তাবৃন্দসহ বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

COMMENTS