খাগড়াছড়িতে ফের মসজিদের দান বাক্স ভেঙে টাকা চুরি

খাগড়াছড়িতে ফের মসজিদের দান বাক্স ভেঙে টাকা চুরি

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সদর কলেজ গেইট খেজুর বাগান জামে মসজিদের দুইটি দান বাক্স ভেঙে আবারও বড় অংকের নগদ টাকা চুরি । গত ২৮ অক্টোবর শুক্রবার আনুমানি

মাটিরাঙ্গায় এক ত্রিপুরার লাশ উদ্ধার, অপহৃত ৩বাঙ্গালি এখনো নিখোঁজ
রামগড় সরকারী হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠিত
খাগড়াছড়িতে বিএফএফ-সমকাল বিতর্কে নতুনকুঁড়ি হাইস্কুল চ্যাম্পিয়ন
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সদর কলেজ গেইট খেজুর বাগান জামে মসজিদের দুইটি দান বাক্স ভেঙে আবারও বড় অংকের নগদ টাকা চুরি । গত ২৮ অক্টোবর শুক্রবার আনুমানিক রাত ৩-৪ টার দিকে এ চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর চক্র মসজিদের ২য় তলায় উঠে নিচ তলাতে নেমে লোহার একটি দান বাক্স ও মসজিদের টাইলস করা দান বাক্সের ডালা ভিতর থেকে ভেঙে নগদ টাকা চুরি করে নিয়েগেছে। ধারণা করা হচ্ছে,এগুলি স্থানীয় চোর চক্র।
সদরের কলেজ গেইট, মোহাম্মদ পুর, সবুজবাগ,মুসলিম পাড়া,বাঙ্গাল কাঠিসহ মিলে ১৫-২০ জনের চোর চক্র গড়ে উঠেছে।
এদের চুরির কর্মকাণ্ডে অতিষ্ঠ হলেও কিছু চোরের আত্মীয়-স্বজন ক্ষমতাসীন রাজনৈতিক দলের পাতি নেতা হওয়াতে নাম প্রকাশ করতে ভয়পায় স্থানীয়রা। মসজিদের খতিব জানান, মসজিদের টাইলস করা দান বাক্সের ডালার তালা ভেঙে ও লোহার দান বাক্সের চাইনা তালা ভেঙে ধর্মপ্রাণ মুসল্লিদের দীর্ঘদিনের দান করা নগদ টাকা চুরি করেছে। স্থানীয়রা,চোর চিহ্নিত করে গ্রেফতারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত দুই থেকে আড়াই বছর আগেও খেজুর বাগান কবরস্থানের দান বাক্স চুরি করে নিয়ে গিয়ে কবরস্থানের পুরনো কবরের গর্তে বসে ভেঙ্গে টাকা ভাগাভাগি করে দিয়ে যায়।