• June 19, 2024

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

 খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা প্রশাসনে উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত।

১৭ মার্চ শুক্রবার সকাল পোনে ১০টায় খাগড়াছড়ি শিশু একাডেমিতে বঙ্গবন্ধুর জম্ম দিনের কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম আভ্যন্তরীণ উদ্ভাস্ত পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম সেবা, শরণার্থী বিষয়ক টাস্কফোর্স এর মূখ্য নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম প্রমূখ। এসময় খাগড়াছড়ি জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন- বঙ্গবন্ধু এমন একজন ব্যাক্তি যিনি শুধু খেলাধূলায় মনোযোগী ছিলেন না, তিনি ধর্মের প্রতিও মনোযোগী ছিলেন। তিনি বলেন- শিশুরাই আগামী দিনের কর্ণধার। বর্তমান সরকার শিশুদের অগ্রতিতে নানান উদ্যোগ গ্রহন করেছেন। দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

সঞ্চালনায় ছিলেন, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রাজস্ব, ভূমি অধিগ্রহণ, মহাফেজখানা, রাজস্ব মুন্সিখানা শাখা) মন্জুরুল আলম ও জেলা কালচারাল অফিসার নাহিদ নাজিয়া।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post