• June 15, 2024

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বর্নাঢ্য আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ৯ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয় থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এবং পরে তারা কলাবাগান এলাকায় বিএনপি’র সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার কলাবাগানস্থ্য বৈঠক খানায় কেককাটা ও আলোচনা সভার আয়োজন করে।
খাগড়াছড়ি জেলা মহিলাদলের সভাপতি কুহেলী দেওয়ান এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য, কেন্দ্রীয় বিএনপি’ও কর্মসংস্থান বিষয়ক সহ সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া। অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় সংগিত পরিবেশন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবিন চন্দ্র চাকমা, আবু ইউছুফ চৌধুরী, জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী, জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও জেলা মহিলাদলের সহ-সভাপতি মরিয়ম আক্তার মনি, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহেনা আক্তার, জেলা মহিলাদলের সাংগঠনিক সম্পাদক তাহমিনা সিরাজ সীমাসহ মহিলাদলের সকল নেত্রীবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান সরকারকে বিদায় করে বাংলাদেশের গণতন্ত্রকে পুনঃ উদ্ধারের জন্য বাংলাদেশের গণমানুষের পাশাপাশি সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে। আপনারা যেমন রাজপথে এক হয়েছেন। এই শেখ হাসিনার বিদায়ের শেষ ঘন্টা পর্যন্ত আপনারা রাস্তায় থাকবেন। মামলা-হামলা জুলুম নির্যাতন করে আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না, তাই ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটাতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি সভাপতি সহ-সভাপতি কংচাইরী মাষ্টার, মংসুইথোয়াই চৌধুরী, ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম সম্পাদক এভোকেট মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, জেলা মহিলা দলের যুগ্ম সম্পাদক আকলিমা, জেলা মহিলা দলের সহ-সভাপতি মনিকা দেওয়ান, সদর উপজেলা মহিলা দলের সভাপতি মিতু রানী ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা মহিলাদলের সভাপতি মাজেদা আক্তারসহ বিভিন্ন উপজেলা ও পৌর মহিলা দলের নেতৃবৃন্দরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post