খাগড়াছড়িতে বাউল সাধক সম্রাট ফকির লালন শাহ্ স্মরণে আলোচনা সভা ও সংগিত পরিবেশন

খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলার গান বাংলার প্রাণ এই শ্লোগনকে সামনে রেখে শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে আয়োজন করা হয় অনলাইন ভিত্ত

গুইমারায় সেনাবাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার,আটক
রামগড়ে আবাসিক এলাকায় অগ্নিকান্ডে ৮ বসতঘর পুড়ে ছাই
লক্ষ্মীছড়িতে বৃক্ষরোপন কর্মসূচি

খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলার গান বাংলার প্রাণ এই শ্লোগনকে সামনে রেখে শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে আয়োজন করা হয় অনলাইন ভিত্তিক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাংবাদিক জীতেন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ শিল্পী সংগঠন জেলা কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পী মো. আবুল কাশেম, স্থানীয় সাংস্কৃতিক সংগঠন সুরচর্চার পরিচালক বিধান রায় বিশ্বাস, বিশিষ্ট শিল্পী ও শিক্ষক নেত্রী সুমনা চাকমা প্রমূখ। সভায় বক্তারা লালনের গান নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দেওয়ার আহবান জানান। পরে জেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা লালন সংগীত পরিবেশন করেন।

বাংলার বাউল সাধক সম্রাট ফকির লালন শাহ এর ১৩০তম তিরোধান দিবস ও মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা শিল্পকলা একাডেমী।