• June 16, 2024

খাগড়াছড়িতে বিএনপির জনসমাবেশ ২৬ মে, প্রস্তুতি সভা

 খাগড়াছড়িতে বিএনপির জনসমাবেশ ২৬ মে, প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার: আগামী ২৬ মে খাগড়াছড়িতে অনুষ্ঠিতব্য বিএনপির জনসমাবেশ সফল করার লক্ষ্যে খাগড়াছড়ি জেলা ও উপজেলাগুলোতে বিএনপির প্রস্তুতি সভা চলছে। ২২মে বিকেলে লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন শুভেচ্ছা বক্তব্যে সমাবেশ সফল করতে নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার আহবান জানান। প্রস্তুতি সভায় বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে গত ২০ মে শনিবার জেলা বিএনপির কার্যালয়ের সম্মেলন কক্ষে ২৬ মে বিএনপির জনসমাবেশ সফল করার লক্ষ্যে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া। এসময় তিনি যেকোন মূল্যে সমাবেশ সফল করার আহবান জানান।

জানা যায়, সমাবেশে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলায় পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোড শেডিং, সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে ও ১০ দফা বাস্তবায়নের দাবিতে এ সমাবেশ আহবান করে কেন্দ্রীয় বিএনপি ।সভায় জেলা ও উপজেলা নেতৃবৃন্দ  বক্তব্য রাখেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post