খাগড়াছড়িতে বিএনপির নেতাকর্মীদের হয়রানী করতেই আওয়ামীলীগ ককটেল হামলার নাটক সাজাচ্ছে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলায় বিভিন্ন স্থানে আওয়ামীলীগ নিজেরাই বিএনপিকে নির্বাচনের আগে হয়রানীর মধ্যে রাখার জন্য এই ককটেল হামলা সাজিয়েছে। আওয়ামীলীগের

মহালছড়িতে ইসলামিক ফাউন্ডেশনের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী
বিশ্ব নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে গুইমারায় নারী কৃষক সমাবেশ
রামগড়ে অবৈধ কাঠ জব্দ করেছে সিন্দুকছড়ি জোন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলায় বিভিন্ন স্থানে আওয়ামীলীগ নিজেরাই বিএনপিকে নির্বাচনের আগে হয়রানীর মধ্যে রাখার জন্য এই ককটেল হামলা সাজিয়েছে। আওয়ামীলীগের নিজস্ব অর্ন্তকোন্দলের কারণে কেন্দ্রে নিজেদের অবস্থান পাকাপোক্ত করতে বোমা হামলার নাটক সাজিয়ে বিএনপি নেতৃবৃন্দের উপর দোষ চাপিয়ে মিথ্যা মামলা দায়ের করে বিএনপি নেতাদের হয়রানী ও গ্রেফতার করছে বলে অভিযোগ কেরেছে জেলা বিএনপি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো: আবু তালেব স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেসবার্তায় এ অভিযোগ করা হয়।

প্রেসবার্তায় উল্লেখ করা হয় ঘটনার পর থেকে পুলিশ জেলা ও উপজেলায় বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশী করে সদর উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো: রহমত আলী, মানিকছড়ি উজেলা যুবদলের দপ্তর সম্পাদক মোঃ আবুল বশর ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ জাবের হোসেন সোহাগকে গ্রেফতার করে নিয়ে যায়।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া এহেন আওয়ামীলীগের সাজানো নাটকে বিএনপি, অঙ্গ সংগঠনের আটককৃত নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতাদের মুক্তি দাবী করেন এবং সুষ্ঠ তদন্ত পূর্বক প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের বিরুদ্দে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি দাবী জানান।