খাগড়াছড়িতে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ, ফ্যাসিস্ট ও দূর্নীতিবাজ সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ন

খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লি; ত্রি-বার্ষিক নির্বাচনের মনোয়নপত্র দাখিল
মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
 খালেদা জিয়া’র বিদেশে সু-চিকিৎসার দাবীতে খাগড়াছড়িতে বিএনপির গণঅনশন পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ, ফ্যাসিস্ট ও দূর্নীতিবাজ সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবি আদায়ে ২৫ ফেব্রæয়ারি শনিবার পদযাত্রা কর্মসূচি করছে খাগড়াচড়ি জেলা বিএনপি।

পদযাত্রা কর্মসূচিতে অংশ নিতে শনিবার বেলা ১০টার পর থেকেই নেতাকর্মীরা এসে জড়ো হতে থাকেন ভাঙ্গাব্রীজ এলাকায়। এ সময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দলীয় প্রধান খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান দিতে থাকে এবং আটক-গ্রেফতার নেতাকর্মীদেরও মুক্তির দাবি জানান।

পদযাত্রা কর্মসূচিতে বিএনপি নেতাকর্মীদের হাতে রয়েছে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড। পদযাত্রাটি বাঙ্গাব্রীজ থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হাসপাতাল গেইট এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে করে পদযাত্রা কর্মসূচি শেষ হয় ।
পদযাত্রায় জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোঃ নাসির উদ্দিন।

এসময় আরো উপিস্থত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, মংসুথোয়াই চৌধুরী, যুগ্ম সম্পাদক এ্যাড. আঃ মালেক মিন্টু, মোশররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা, ক্ষনি রঞ্জন ত্রিপুরা, মোঃ আবু তালেব, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন, জেলা মহিলা দলের সভাপতি কুহেলি দেওয়ান, জেলা কৃষক দলের সভাপতি পারদর্শী বডুয়া, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া সহ প্রমুখ। জেলার অঙ্গ ও সহযোগি সংগঠনসহ পৌর এবং উপজেলার নেতা-কর্মীরা এ পদযাত্রায় অংশ নেন।