খাগড়াছড়িতে বিএনপির বিজয় দিবসের র‌্যালি ও আলোচনা সভা

খাগড়াছড়িতে বিএনপির বিজয় দিবসের র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করেছে জেলা বিএনপি। দিবসটি উপলক্ষে  ১৬ ডিসেম্বর শুক্রবার সকালে জেলা বিএনপি’র কার্যালয়ে দলীয়

খাগড়াছড়িতে সনাক-টিআইবি’র আয়োজনে তথ্য অধিকার দিবস উপলক্ষে আলোচনা
রামগড় সীমান্তে আটক ভারতীয় আট নাগরিককে ফেরত
মারমাদের ঐতিহ্যবাহী পানি খেলা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করেছে জেলা বিএনপি। দিবসটি উপলক্ষে  ১৬ ডিসেম্বর শুক্রবার সকালে জেলা বিএনপি’র কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে চেঙ্গী স্কোয়ারে অবস্থিত শহীদ বেদি ও শহীদ জিয়ার স্মৃতি ভাস্কর্য্যে পুষ্পমাল্য অর্পণ করে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে এক আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান অবৈধ ক্ষমতাসীন জোট সীমাহীন রক্তপাত ও বেপরোয়া নিপীড়ন, নির্যাতনের মধ্য দিয়ে জনগণের সব গণতান্ত্রিক অধিকারকে হরণ করে নিয়েছে। বাংলাদেশে এখন প্রতি মুহূর্তে মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে। দেশে এখন যিনি বা যাঁরা ভিন্নমত পোষণ করেন, তাঁকে বা তাঁদের নানাভাবে ভয় দেখানো হয়, নির্যাতন চালানো হয়, গ্রেপ্তার করা হয়, গুম করা হয়।

এ সময়  জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, মংসাথোই চৌধুরী, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাগর নোমান, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

COMMENTS