Homeস্লাইড নিউজশিরোনাম

খাগড়াছড়িতে বিএনপি ও আইনজীবী ফোরাম’র মানববন্ধন

স্টাফ রিপোর্টার: বিএনপি‘র চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে খাগড়াছড়ি জেলা বিএনপি ও আইনজীবী ফোরাম মানববন্ধন ক

সাংগ্রাই উপলক্ষে মহালছড়ির শাপলা সংঘের খেলাধূলার পুরস্কার বিতরণ
পানছড়িতে বিজিবি‘র অধিনায়কের বিদায় ও বরণ অনুষ্টান
খাগড়াছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

স্টাফ রিপোর্টার: বিএনপি‘র চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে খাগড়াছড়ি জেলা বিএনপি ও আইনজীবী ফোরাম মানববন্ধন করেছে।

১২ ফেব্র“য়ারী সোমবার খাগড়াছড়ি জেলা বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে সকাল ১১টায় আদালত সড়কে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ প্রমূখ।

এ সময় বক্তাগন অভিযোগ করেন, বিএনপি‘র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাজানো মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে। শান্তিপূর্ণ প্রতিবাদ করলেও সরকার বাধা দিচ্ছে। হাজার হাজার নেতাকর্মীকে গ্রেফতার করে সারা দেশকে কারাগারে পরিণত করেছে। কিন্তু গ্রেফতার-নির্যাতন বিএনপি‘র শান্তিপূর্ণ প্রতিবাদ বন্ধ করতে পারবে না। বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে বিএনপির নেতা-কর্মীরা ঘরে ফিরবে না বলে হুশিয়ার করেন।

অপর দিকে কারারুদ্ধ বিএনপি‘র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে সকালে জেলা বার এসোসিয়েশনের সামনে আয়োজিত মানববন্ধন করা হয়েছে। এতে বক্তব্য রাখেন জেলা আইনজীবী ফোরাম এর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বেদারুল ইসলাম, জেলা বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু ও এ্যাডভোকেট কবীর হোসেন প্রমূখ।