খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে বিএনপি নেতাকর্মীদের বাসাবাড়িতে হামলা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়ার বাড়িতে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির সড়ক অবরোধ চলাকালিন বিএনপি’র নেতাকর্মীদের বাসা-বাড়িতে হামলা, নেতাকর্মীদের আহত ও বাসাবাড়ির আসবাবপত্র সহ গুরুত্বপূর্ণ মালামাল লুট করার অভিযোগ করেছে জেলা বিএনপি।
মঙ্গলবার সকাল ৬টা থেকে অবরোধ চলাকালীন সময়ে ‌মা‌টিরাঙ্গা উপ‌জেলা বিএন‌পির সাধারণ সম্পাদক ব‌দিউল আলম ব‌দি ও মা‌টিরাঙ্গ পৌর যুবদ‌লের আহ্বায়ক গিয়াস উ‌দ্দি‌নের বা‌ড়ি‌তে হামলা ও ভাংচুর ক‌রা হয়েছে বলে জেলা বিএনপি অভিযোগ করে।
হামলার বিষয়ে বিএনপি নেতারা বলেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা ও  পৌর আওয়ামীলীগের সহ সভাপতির আলাউদ্দিন লিটনের নেতৃত্বে মঙ্গলবার দুপুর ২টার দিকে সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে, বিএনপি নেতাকর্মীদের হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ সময়  চেকবই, এ‌টিএম কার্ড, ঘ‌রে থাকা নগদ টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট এবং বা‌ড়ির আসবাব পত্র ভাঙচুর ক‌রে।
হামলার বিষয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা ও  পৌর আওয়ামী লিগের সহ সভাপতির আলাউদ্দিন লিটনের কাছ থেকে জানতে চাইলে তারা বলেন, বিএনপি পরিকল্পিতভাবে ঘটনা ঘটিয়ে, আওয়ামীলীগ ও  তাদের নিয়ে ষড়যন্ত্র চালাচ্ছে।