খাগড়াছড়িতে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে খাগড়াছড়ি সরকারী বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের

পঙ্গুত্ব বরণ করে অসহায় জীবন-যাপন করছে মহালছড়ির একই পরিবারের ৩জন
খাগড়াছড়িতে ৮৩ প্রাথমিক বিদ্যালয়ে চলছে ঝুঁকিপূর্ণ ভবনে পাঠদান
চিরকুটে “বিদায়” লিখে পৃথিবী থেকে চলে গেলেন রামগড়ের চবি শিক্ষার্থী

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে খাগড়াছড়ি সরকারী বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে এসে আলোচনা সভায় মিলিত হয়। সেখানে জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহম্মদ খান, সিভিল সার্জন ডা: মো:শাহ আলম, রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী মোঃ শানে আলম প্রমুখ। বক্তারা বলেন, রেডক্রিসেন্ট শুধু দুর্যোগে ত্রাণ দিয়ে সহায়তা করবে এ নীতি থেকে বেরিয়ে এসে বর্তমানে অর্থনৈতিক সার্পোট দিয়ে দুর্যোগ মোকাবেলায় সক্ষম করে গড়ে তুলছে।