• June 24, 2024

খাগড়াছড়িতে বৃষ্টি উপেক্ষা করে বিএনপির প্রতিবাদ সমাবেশ

 খাগড়াছড়িতে বৃষ্টি উপেক্ষা করে বিএনপির প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর স্ত্রী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে সাজার প্রতিবাদে খাগড়াছড়িতে বৃষ্টি উপেক্ষা করে প্রতিবাদ-সমাবেশ করেছে জেলা বিএনপি।

৪ আগস্ট  শুক্রবার বিকালে বিএনপির নেতাকর্মীরা শহরের মিল্লাত চত্বর থেকে মিছিল নিয়ে শহরের দিকে যেতে চাইলে আদালত সড়ক এলাকায় পুলিশের বাঁধার মুখে ভা্ঙ্গা ব্রিজ এলাকায় প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানকে সাজা দেওয়া হয়েছে। এ ধরনের সাজা দিয়ে এবং বিএনপির নেতাকর্মীদের জেলে নিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। বিজয় অর্জন ছাড়া আন্দোলন থামবে না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন বক্তারা। সরকার পতনের এক দফার আন্দোলন বাস্তবায়ন না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বে না বলেও নেতা-কর্মীরা ব্যক্ত করেন।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ও মাটিরাঙা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী।

খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাষ্টার এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মরিয়ম আক্তার মনি, জেলা বিএনপির ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মো: হোসেন বাবু, জেলা শ্রমিক দল নেতা মো: আজিজুর রহমান, পানছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: ইউসুফ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহেনা আক্তার ও লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি বেলাল হোসেন, ক্ষেত্র মোহন রোয়াজা, মহা্লছড়ি উপজেলা বিএনপিরে সভাপতি মো: আনোয়ার হোসেন, জেলা যুবদলে যুগ্ম সাধারন সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা প্রমুখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post