• June 24, 2024

খাগড়াছড়িতে ভূমি সেবা বিষয়ক প্রচার পত্র বিতরণ

 খাগড়াছড়িতে ভূমি সেবা বিষয়ক প্রচার পত্র বিতরণ
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে ভূমি সেবা সপ্তাহের দ্বিতীয় দিন ভূমি সেবা বিষয়ক ভ্রাম্যমাণ তথ্য ও পরামর্শ ডেক্সের স্টলে
ভূমি সেবা বিষয়ক প্রচার পত্র বিতরণ করা হয়েছে।
২৪ মে ২৩ বুধবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে সচেতন নাগরিক কমিটি সনাকের সমন্বয়ে গঠিত এক্টিভ সিটিজেন গ্রুপ (এসিজি)র উদ্যোগে এ কর্মসূচির অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি সদর উপজেলা ভূমি অফিস এতে,সার্বিক সহযোগিতা করেন।
এতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরফান উদ্দিন বলেন,ভূমি সেবা নিতে গিয়ে যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। ভূমি সেবা বিষয়ক যেকোনো জটিলতায় আপনারা আমার পরামর্শ নিবেন।
আপনাদের জন্য আমার দরজা সব সময় উন্মুক্ত। ভূমি সংক্রান্ত যে কোনো সেবা গ্রহীতা যাতে দ্রুত সেবা পেতে পারেন সে লক্ষে কাজ করছি। তিনি সেবা গ্রহীতাদের উদ্দেশ্যে ফ্রী নামজারির আবেদন, নামজারির জন্য শুনানি গ্রহণ,শুনানিতে মূল দলিল,এনআইডি কার্ডের গুরুত্ব, মিস মোকদ্দমার শুনানি গ্রহণ, ভূমি বিষয়ক সকল পরামর্শ প্রদান ও ভূমি সংক্রান্ত বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন।
এতে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি সচেতন নাগরিক কমিটি (সনাক) সদস্য ও ভূমি বিষয়ক উপ-কমিটির যুগ্ম সম্পাদক সাংবাদিক জোহুর আহমেদ,সনাক সদস্য মধু মঙ্গল চাকমা,ধর্মরাজ বড়ুয়া,সদর উপজেলা এক্টিভ সিটিজেন গ্রুপ (এসিজি)র সমন্বয়ক,সাংবাদিক আব্দুর রহিম হৃদয়,সহ সমন্বয়ক সাংবাদিক মোঃ মাইন উদ্দিন,ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)র খাগড়াছড়ি এরিয়া কোর্ডিনেটর আব্দুর রহমান,সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ভূমি অফিসে আসা সেবা গ্রহীতা জনসাধারণ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post