খাগড়াছড়িতে মনোনয়ন ফরম নিলেন কংজরী চৌধুরী

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে ২৯৮, পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন খাগড়াছড়ি জ

যান্ত্রিক ত্রুটি: রামগড়ে যাত্রীবাহী চলন্ত বাসে আগুন
বঙ্গবন্ধু’র জন্ম শত বার্ষিকীতে লক্ষ্মীছড়িতে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন
রামগড়ে শিশু খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করলেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে ২৯৮, পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

দলীয় মনোনয়ন ফরম বিতরণের তৃতীয় দিন রোববার বেলা সাড়ে ১১টার দিকে ধানমন্ডিস্থ আওয়ামীলীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী‘র পক্ষে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা মনোনয়ন ফরম ক্রয় করেন।

এনিয়ে খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামীলীগের ৭ জন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।

দলীয় শৃঙ্খলা মেনে দলীয় মনোনয়ন ফরম নেয়ার কথা জানিয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী সাংবাদিকদের বলেন, দলের নেতাকর্মীদের আগ্রহ থেকেই আমি মনোনয়ন ফরম তুললাম। আমি একজন প্রার্থী, মনোনয়ন প্রত্যাশী। শেখ হাসিনার একজন কর্মী হিসেবে দলীয় মনোনয়নে তার সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত। তিনি বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দীর্ঘ বছর ধরে খাগড়াছড়ির দুর্গম জনপদে আওয়ামী লীগের উন্নয়নের বার্তা পৌঁছে দিয়েছি তাঁর প্রতিনিধি হিসেবে।