• July 27, 2024

খাগড়াছড়িতে মারমা ছাত্র ঐক্য পরিষদের পরিচিতি সভা

ষ্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বাংলাদেশ মারমা ছাত্র ঐক্য পরিষদের সদর উপজেলা কমিটির পরিচিতি সভা ২১ অক্টোবর রবিবার সকাল সারে ১০টায় হার্টিকালচার পার্কে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মারমা ছাত্র ঐক্য পরিষদে সদর কমিটির সাধারণ সম্পাদক সুইচিংহ্লা চৌধুরীর সঞ্চালনায় ও সভাপতি সুদোঅং মারমা সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মারমা ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা ম্রাসাথোয়াই মারমা। বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সভাপতি কংচাইরী মাষ্টার, ভারপ্রাপ্ত সেক্রেটারি কংজপ্রু মারমা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমেল মারমা।

এই সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মারমা যুব ঐক্য পরিষদের আহ্বায়ক ক্যচিংনু মারমা, ছাত্র ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি সুইচিং মারমা, রামগড় উপজেলা প্রতিনিধি থৈসাউ মারমা, গুইমারা উপজেলা সভাপতি মনু মারমা, মাটিরাঙ্গা উপজেলা সভাপতি মংজাই মারমা, মহালছড়ি প্রতিনিধি মংগ্রি মারমা, পানছড়ি প্রতিনিধি হ্লাপ্রু মারমা, মানিকছড়ি উপজেলা আহ্বায়ক মংসাথোয়াই মারমা ও ছাত্র ঐক্য পরিষদের জেলা কমিটির সদস্য সচিব চিংওয়ামং মারমা প্রমুখ। এই সময় বক্তারা বলেন শিক্ষা, সংষ্কৃতি, ঐক্য, প্রগতি এই চারটি মূলনীতিকে ধারণ করে সমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে এবং সুস্থ্য ও মাদকমুক্ত একটি সমাজ গড়ে তোলার আহ্ববান জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post