খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে রেড ক্রিসেন্ট’র সুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক প্রেরিত মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। করোনা মহামারী মোকাবেলায় সুরক্ষা সামগ্রী বিতরণের অংশ হিসেবে মঙ্গলবার (১৯ অক্টোবর) খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ, জেলা প্রশাসকের কার্যালয় ও জেলা সিভিল সার্জন কার্যালয়ে মাস্ক ও স্যানিটাইজার হস্তান্তর করা হয়।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে ব্যবহারের জন্য ১ হাজার দুইশত মাস্ক, স্যানিটাইজার গ্রহণ করেন পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, জেলা প্রশাসকের কার্যালয়ে ব্যবহারের জন্য ১ হাজার দুইশত মাস্ক, স্যানিটাইজার গ্রহণ করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস ও সিভিল সার্জন কার্যালয়ে ব্যবহারের জন্য ১ হাজার মাস্ক, স্যানিটাইজার গ্রহণ করেন সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ। খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, ইউনিট সেক্রেটারি মো. শানে আলম উপস্থিত থেকে সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক রেড ক্রস কমিটির হেড অব ডেলিগেশন এডভাইসর শিরিন সুলতানা, বিডিআরসিএস প্রতিনিধি ডা. তৌসিফ, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদার সহ বিডিআরসিএস ও আইসিআরসি’র কর্মকর্তাবৃন্দ। উল্লেখ্য, খাগড়াছড়ি জেলায় করোনা মহামারী প্রতিরোধে শুরু থেকেই বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও আন্তর্জাতিক রেড ক্রস কমিটি যৌথভাবে কাজ করে যাচ্ছে।