খাগড়াছড়িতে লোক লোকালয় অনুষ্ঠানের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খাগড়াছড়িতে লোক লোকালয় অনুষ্ঠানের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: বিটিভি’র মাধ্যমে ক্ষুদ্র-নৃগোষ্ঠির ঐতিহ্য, সংস্কৃতি সংরক্ষণ ও বিকাশের উদ্যোগে বনফুল থেকে লোক লোকালয় অনুষ্ঠানের ৩৯তম বর্ষপূর্তির আনন্দ

মানিকছড়িতে ক্যাসিনো ও নগদ টাকাসহ ৬জুয়াড়িকে আটক করেছে যৌথবাহিনী
লক্ষ্মীছড়িতে ভিজিএফ’র চাল বিতরণ, বর্মাছড়িতে অনিয়মের অভিযোগ
দেশদ্রোহিতার দায়ে সন্তু লারমার বিচার দাবি, খাগড়াছড়িতে সংবাদ সম্মেলনে

স্টাফ রিপোর্টার: বিটিভি’র মাধ্যমে ক্ষুদ্র-নৃগোষ্ঠির ঐতিহ্য, সংস্কৃতি সংরক্ষণ ও বিকাশের উদ্যোগে বনফুল থেকে লোক লোকালয় অনুষ্ঠানের ৩৯তম বর্ষপূর্তির আনন্দ আয়োজন করা হয়েছে।

 ৬জানুয়ারি শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমি’র অডিটোরিয়ামে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রেসক্লাবের সভাপতি ও জেলা শিল্পকলা একাডেমি’র সাধারণ সম্পাদক জিতেন বড়ুয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের সাবেক নির্বাহী প্রকৌশলী জীবন রোয়াজা।

বক্তারা বলেন, লোক লোকালয় যুগ যুগ ধরে পাহাড়ের ঐতিহ্য, সংস্কৃতিকে সারাদেশে ছড়িয়ে দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে আসছে। এর মাধ্যমে পাহাড়ের ঐতিহ্য সম্পর্কে জানতে পারবে। বুঝতে পারবে। লোক লোকালয় দেশের ক্ষুদ্র-নৃগোষ্ঠির জীবন ধারার কথাগুলো নিখুঁতভাবে উপস্থাপন করে থাকে।

এ সময় দৈনিক অরণ্য বার্তা পত্রিকার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আজিমুল হক, কাজল চৌধুরী, এটিএন বাংলার জেলা প্রতিনিধি মোঃ আবু দাউদসহ বিভিন্ন পর্যায়ের সংগঠক ও শিল্পীরা উপস্থিত ছিলেন।

COMMENTS