খাগড়াছড়ি আসনে আ’লীগের মনোনয়ন ফরম জমা দিলেন যারা

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৯জন। উক্ত দলীয় মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিন ছিল সো

দীঘিনালায় মৎস্যজীবী লীগের র‍্যালি ও আলোচনা সভ
টেলিস্কোপের মাধ্যমে এবার চাঁদকে কাছে দেখা যাবে খাগড়াছড়িতে
সেনাবাহিনীর উদ্যোগে চক্ষু শিবির: অপারেশনের পর সুরেশ চাকমা ‘আমি এখন সব দেখে’

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৯জন। উক্ত দলীয় মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিন ছিল সোমবার।

সূত্রে জানা যায়, পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সমীর দত্ত চাকমা মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে বিভিন্ন সূত্র থেকে জানা গেছে।

এছাড়াও জেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য, মংশেপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগ উপ দপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে সূত্র দাবি করেছে। তবে এ বিষয়ে প্রার্থীদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয়নি।

এদিকে জেলা আওয়ামীলীগের সদস্য তাপস ত্রিপুরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন কিনা তা নিশ্চিত করে জানা সম্ভব হয় নি।