খাগড়াছড়ি এপিবিএন ট্রেনিং সেন্টারে টিআরসি ৫ম ব্যাচ’র প্রশিক্ষণ

এস. এম. ইউছুফ আলী, খাগড়াছড়ি: রবিবার ৪ নভেম্বর খাগড়াছড়ি এপিবিএন এবং বিশেষায়িত ট্রেনিং সেন্টারে টিআরসি ৫ম ব্যাচ-২০১৮ এর প্রশিক্ষণ সম্পন্ন হয়, এ উপলক্ষ্য

সজিব হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার দাবিতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি
মানিকছড়িতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস পালিত
দীঘিনালায় জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ

এস. এম. ইউছুফ আলী, খাগড়াছড়ি: রবিবার ৪ নভেম্বর খাগড়াছড়ি এপিবিএন এবং বিশেষায়িত ট্রেনিং সেন্টারে টিআরসি ৫ম ব্যাচ-২০১৮ এর প্রশিক্ষণ সম্পন্ন হয়, এ উপলক্ষ্যে সমাপনী কুচকাওয়াজ এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ হেডকোয়ার্টার্স, বাংলাদেশ  পুলিশ, আব্দুস্ সালাম, পিপিএম,  প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এবং এডিআইজি বাংলাদেশ পুলিশ মোঃ আরঙ্গজেব মহবুব কে সঙ্গেনিয়ে সমাপনী কোচকাওয়াজ পরিদর্শন ও ট্রেনিংয়ে সকল বিষয়ে প্রথম স্থান অধিকারী টিআরসি-৩৪ গোলাম সরোয়ার এবং সকল বিষয়ে দ্বিতীয়  স্থান অধিকারী টিআরসি-  শুভ্র ভট্টাচার্য কে পুরস্কার প্রদান করেন।

প্রদান অতিথির বক্তব্যে তিনি বলেন তোমরা যারা  প্রশিক্ষণ শেষে  আজকে  শপথ বাক্য পাঠ করার মাধ্যমে বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য হলে, তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে পবিত্র দায়িত্ব পালন করবে। তিনি আরো বলেন প্রতিটি ক্ষেত্রে  তোমরা  একই ভাবে ন্যায়, রাষ্ট্রের কল্যাণে ও নিষ্ঠার সাথে সর্বদা দায়িত্ব পালন করবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনেরল হামিদুল হক, বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মোহাম্মদ সাজ্জাদ, খাগড়াছড়ি ডিজিএফআই কমান্ডার কর্ণেল মাহবুবুর রহমান, খাগড়াছড়ি জোন কমান্ডার লেফ্টেনেন্ট কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসাইন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, খাগড়াছড়ি রিজিয়নের জি-২ মোঃ রফিকুল ইসলাম এবং অন্যান্যরা।