খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে ‘সততা স্টোর’ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: শিক্ষার্থীদের মাঝে সততা ও দুর্নীতি বিরোধী সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে রচনা ও বিতর্ক প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। শনিবার সকালে খাগড়াছড়ি ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মিলনায়তনে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে রচনা ও বিতর্ক প্রতিযোগীতার আয়োজন করা হয়।

ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, দুর্নীতি জাতীয় উন্নয়নের পথে বড় বাধা। এর বিরুদ্ধে প্রাতিষ্ঠানিক সচেতনতার পাশাপাশি পরিবার থেকে নৈতিকতা ও সততার শিক্ষা প্রদান করতে অভিভাবকদের প্রতি আহ্বান জানানো হয়।

সভা শেষে রচনা ও বিতর্ক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে খাগড়াছড়ি ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে বিক্রেতা বিহীন ‘সততা স্টোর’ চালু করা হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি সেনা রিজিয়নের ব্রিগেড মেজর মুর্শেদুল হাসান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির(দ্প্রুক) সভাপতি সুদর্শন দত্ত, সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদারসহ কমিটির অন্যান্যে সদস্যরা উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান দুপ্রক সদস্য থুইচিং মারমা।