খাগড়াছড়িতে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির অভিষেক সম্পন্ন

এস. এম. ইউছুফ আলী, খাগড়াছড়ি: বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি খাগড়াছড়ি জেলা  শাখার কার্যনির্বাহী পরিষদের “অভিষেক ও প্রতিনিধি সম্মেলন সম্পন

যোগ্যাছলা ইউপি নির্বাচনে এজেন্টকে মারধর ও কেন্দ্র দখল করে ভোট কারচুপির অভিযোগ বিএনপি’র
খাগড়াছড়ি সরকারি কলেজের টয়লেটে পাওয়া গেল নবজাতক
মাটিরাঙ্গায় গাছকাটাকে কেন্দ্র করে গ্রামবাসীর সাথে বিজিবির সংঘর্ষে নিহত ৫, আহত ১

এস. এম. ইউছুফ আলী, খাগড়াছড়ি: বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি খাগড়াছড়ি জেলা  শাখার কার্যনির্বাহী পরিষদের “অভিষেক ও প্রতিনিধি সম্মেলন সম্পন্ন হয়েছে।

৩ নভেম্বর শনিবার খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত সভায়, খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি অর্নব দেওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা বিভাগের আহবায়ক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন এই সভায় যে দাবী-দাওয়ার বিষয় গুলো উত্থাপন হয়েছে সেগুলো আমি খাগড়াছড়ি জেলা পরিষদে আলোচনা করব এবং যে দাবী গুলো বাস্তবায়ন করা সম্ভব তা বাস্তবায়ন করা হবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বিপ্লব বড়ুয়া, মাটিরাঙ্গা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিটোল মনি চাকমা, বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির কেন্দ্রীয় কমিটির আহবায়ক মোঃ ফিরুজ আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব সাবিহা মরিয়ম শান্তা, চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি দিদারুল ইসলাম, খাগড়াছড়ি জেলা কমিটির সাবেক সভাপতি এবং বর্তমান উপদেষ্টা কমিটির প্রধান উপদেষ্টা সুজেস চাকমা প্রমুখ।

আলোচনা সভায় পরিবার বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতি, খাগড়াছড়ি জেলা কার্যনির্বাহী পরিষদে সভাপতি অর্নব দেওয়ান ও সাধারণ সম্পাদক  বিনন্দ ত্রিপুরাসহ  ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত কার্যনির্বাহী পরিষদকে সংবর্ধনা প্রদান করা হয়।