• June 16, 2024

খাগড়াছড়ি জেলার প্রশাসক মানিকছড়ি পরিদর্শন, নানা কর্মসূচিতে যোগদান

 খাগড়াছড়ি জেলার প্রশাসক মানিকছড়ি পরিদর্শন, নানা কর্মসূচিতে যোগদান

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সকল জনপ্রতিনিধি, হেডম্যান, শিক্ষক প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ প্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মত বিনিময় শেষ তিনটহরী ইউনিয়ন পরিষদ মাঠে দরিদ্রদের মাঝে শীত কম্বল বিতরণ করেন  নবাগত খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।

১ফেব্রুয়ারী বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলা টাউন হল রুমে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরী। প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. সহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

মাষ্টার মো. মনির হোসেন’র উপস্থাপনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায়  নবাগত জেলা প্রশাসকের জীবনী ও উপজেলার ইতিহাস-ঐতিহ্য তুলে ধরে প্রেজেন্টেশন উপস্থাপন করেন সহকারী কমিশনার(ভূমি) রুম্পা ঘোষ।

এরপর  শিক্ষা ও স্বাস্থ্যে জনবল সংকট, সমস্যা ও সম্ভাবনা নিয়ে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিম, সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.সফিউল আলম চৌধুরী, ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ প্রমূখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের  শ্রদ্ধা জানান। তিনি বলেন পর্যটন শহর খাগড়াছড়ি জেলা পাহাড়ের পর্যটন প্রাকৃতিক মনোরম পরিবেশ দেখে পরিবেশপ্রেমি ও পর্যটকেরা মুগ্ধ করছে।

ইউএনও রক্তিম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভা শেষ করে তিনটহরী ইউনিয়ন পরিষদ মাঠে শতাধিক হতদরিদ্রদের মাঝে শীত কম্বল বিতরণ করেন।বিতরণ কালে তিনটহরী ইউনিয়ন পরিষদ সদস্যগণসহ চেয়ারম্যান আবুল কালাম আজাদ  উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক সরকারী উচ্চ বিদ্যালয় পরিদর্শন, ইউনিয়ন পরিষদে কম্বল বিতরণ, কমিউনিটি ক্লিনিক পরিদর্শন ও উপজেলার পর্যটনখ্যাত’ ডিসি পার্ক’ পরিদর্শন করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post