• June 22, 2024

খাগড়াছড়ি জেলা আইনজীবি সমিতি নির্বাচন অনুষ্ঠিত

 খাগড়াছড়ি জেলা আইনজীবি সমিতি নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা আইনজীবি সমিতি নির্বাচনে আবারো সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আশুতোষ চাকমা। তিনি ভোট পেয়েছেন ৪৩। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী অ্যাডভোকেট রতন কুমার দে পেয়েছেন ১১ ভোট।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট বেদারুল ইসলাম। তিনি ভোট পেয়েছেন ৩২। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী অ্যাডভোকেট আরিফ উদ্দিন পেয়েছেন ২২ ভোট।

সহ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মোখলেছুর রহমান ভুঞা। তিনি পেয়েছেন ৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী অ্যাডভোকেট সৃজনী ত্রিপুরা পেয়েছেন ২৪ ভোট।  ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টায় প্রধান নির্বাচন কমিশনার এড.মোঃ মহিউদ্দিব কবীর সকলের উপস্থিতিতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এছাড়া, জেলা বার নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এড.উদ্দীপন চাকমা। অ্যাডভোকেট আশুতোষ চাকমা এই নিয়ে ৬ষ্ঠবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ সভাপতি পদে অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক পদে অ্যাডভোকেট শেখ জামাল হোসেন সিদ্দিকী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে জসিম উদ্দিন মজুমদার, পাঠাগার সম্পাদক পদে নুরুউল্ল্যাহ হিরু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জসিম উদ্দিন, শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সমাজসেবা ও জনকল্যাণ সম্পাদক মো: শাহিন হোসেন, সদস্য পদে গৌরি প্রভা, নজরুল ইসলাম সোহাগ ও উথিমং মারমা বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post