খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি জেলা কমিটির আওয়ামীলীগ’র পরিচিতি সভা

         তৃণমূলের সাথে নেতাদের সম্পর্ক সুদৃঢ় করতে হবে- এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা কমিটির পরিচিতি সভা এবং অনুমোদিত ৯টি উপজেলা কমিটির দায়িত্ব হস্তান্তর সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ ডিসেম্বর মঙ্গলবার কদমতলীস্থ জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা.এমপি।

সভায় প্রধান অতিথি’র বক্তব্যে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের এই সভাপতি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে তৃণমূলের কর্মীদের সাথে সবস্তরের নেতা ও জনপ্রতিনিধিদের সম্পর্ক সুদৃঢ় করার আহŸান জানিয়েছেন।

তিনি বলেন, দলের দু:সময়ের নেতাকর্মী-সমর্থক এবং পেশাজীবি শুভাণুধ্যায়ীরাই বঙ্গবন্ধ-মুক্তিযুদ্ধ এবং অসাম্প্রদায়িক চেতনার প্রাণপ্রদীপ। তাঁদের সংঘবদ্ধ প্রচেষ্টার ফলেই পঁচাত্তরের জঘন্যতম হত্যাযজ্ঞ, একুশের আগস্ট’র কুখ্যাত গ্রেনেড হামলা এবং ২০০১-২০০৬’র বিএনপি-জামাত’র দু:শাসন মোকাবিলা করেই দল টিকেছিল। সেই সব ত্যাগী ও আদর্শবান মানুষদের কথা ভুলে গেলে মহা অন্যায় হবে।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য যতীন্দ্রলাল ত্রিপুরা, হাজী মো. জাহেদুল আলম, সাবেক এমপি এ. কে. এম. আলিম উল্লাহ, জেলা আওয়ামীলীগের সদস্য ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সা: সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রæ চৌধুরী অপুসহ জেলার নেতৃবৃন্দ ও নয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে গত ১৪ জুলাই/২০২১ তারিখে কেন্দ্রীয় কমিটি থেকে অনুমোদন পায় খাগড়াছড়ি জেলা কমিটি।